আজ কক্সবাজার সদর উপজেলার সাবেক চেয়ারম্যান জি.এম রহিমুল্লাহর ২য় মৃত্যুবার্ষিকী

70

ডেস্ক রিপোর্টঃ

আজ কক্সবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জামায়াত ইসলামী কক্সবাজার জেলার সাবেক সেক্রেটারী জি.এম রহিমুল্লাহ’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী।

২০১৮ সালের ২০ নভেম্বর জি.এম রহিমুল্লাহ হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর শ্বশুরের মালিকানাধীন কক্সবাজার শহরের হোটেল সাগরগাঁও’তে ইন্তেকাল করেন।

ছাত্রজীবন থেকেই জি.এম রহিমুল্লাহর নেতৃত্ব গুণ ছিল প্রকট। অজপাড়া গাঁয়ের একজন ছেলে হয়েও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে ঢাকা পর্যন্ত নেতৃত্ব দেন তিনি। তখনকার সময়ে জি.এম রহিমুল্লাহ’র দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্ব ছিল খুবই প্রশংসনীয়।
তিনি ছিলেন একাধারে রাজনৈতিক নেতা, নিষ্ঠাবান সমাজকর্মী, নির্লোভ ব্যক্তি। ইউপি চেয়ারম্যান থেকে শুরু করে উপজেলা পর্যন্ত তাকে কোন অনিয়ম-দুর্নীতি স্পর্শ করতে পারেনি। দু’বছর আগে তাঁকে হারিয়ে কক্সবাজারবাসীও একজন সম্পদ হারিয়েছিলো।
জি.এম রহিমুল্লাহ কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের বানিয়াপাড়ার বাসিন্দা মৃত আব্দুল হাকিম ও দিলদার বেগমের পুত্র। জি.এম রহিমুল্লাহ ভারুয়াখালী ইউনিয়ন পরিষদেরও সাবেক চেয়ারম্যান ছিলেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ নভেম্বর হোটেল সাগর গাঁও এর চতুর্থ তলার ৩১৬ নম্বর কক্ষে তিনি একাই ঘুমাতে যান। পরদিন সকালেও হোটেলের রুমটির দরজা না খুলায় হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে পরে রুমটির বিকল্প চাবি নিয়ে বেলা দেড়টার দিকে রুমটি খোলা হয়। সেখানে জি.এম রহিমুল্লাহ’কে মৃত অবস্থায় পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here