আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী মুজিব রণাঙ্গনের অগ্রসৈনিক নুর হোসেন

448

ডেস্ক রিপোর্টঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ অর্থাৎ দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুর হোসেন বি.এ।

তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কমান্ডার আমির হামজার সুযোগ্য সন্তান, সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের আমৃত্যু সভাপতি মরহুম জাহেদ হোসেনের ছোট ভাই এবং টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব শফিক মিয়ার জামাতা।

পারিবারিকভাবে আওয়ামী আদর্শের সাথে পরিচিত হওয়ার সুবাধে শৈশব, কৈশোর, যৌবন কাটে মুজিব রণাঙ্গনের অগ্রগামী সৈনিক হিসেবে। জীবনের এ বেলায় এসেও তিনি আওয়ামী রাজনীতি তথা দলের ভ্যানগার্ড হিসেবে নিজেকে সঁপে দিয়েছেন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন পেতে প্রচন্ডভাবে আগ্রহ প্রকাশ করেন তিনি। এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আওয়ামীলীগের দুঃসময়ে সীমান্ত নগরী টেকনাফে যেসব ব্যক্তিরা মাঠে থেকে দলের ভ্যানগার্ড হিসেবে কাজ করেছে তাদের মধ্যে আমিও একজন। দলের যেকোন ক্রান্তিলগ্নে আমি সব সময় নিজের সর্বোচ্চটুকুন দিয়ে পাশে থেকেছি, থাকছি, ইনশাআল্লাহ্‌ আমৃত্যু থাকব। আমার বিশ্বাস ও আস্থা এতটাই দৃঢ় যে, ইনশাআল্লাহ্‌ আগামী নির্বাচনে দলের ত্যাগী কর্মী হিসেবে তৃণমূলের প্রত্যাশাকে বিবেচনা করে দলের নীতি-নির্ধারক’রা আমায় মূল্যায়ন করে দলীয় প্রতীক, মুক্তির প্রতীক, বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক, বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় নির্বাচন করার সুযোগ দিয়ে সীমান্ত এলাকায় মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবার সুযোগ দিবেন।

তিনি আরও বলেন, প্রিয় সাবরাং ইউনিয়নের জনসাধারণ আমি আপনাদেরই একজন। বিগত পাঁচ বছর আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম। আমার জানা মতে, আমি স্বজ্ঞানে কারও ক্ষতি করিনি; যতটুকুন পেরেছি আপনাদের কল্যাণার্থে নিজেকে বিলিয়ে দিয়েছি। আশা করি, আগামী ১১ এপ্রিল ৪নং সাবরাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে এইবারও আপনাদের মূল্যবান ভোট প্রদান করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আমার অগ্রযাত্রা ও সফলতা সম্পূর্ণ আপনাদের দোয়া, সহযোগিতা, ভালবাসা ও সমর্থনের বদৌলতে। সাবরাং ইউনিয়ন’বাসীর ন্যায়বিচার লাভ, দুর্নীতি, সন্ত্রাস ও মাদক মুক্ত রাখার পাশাপাশি মৌলিক অধিকার ও নাগরিক সেবা নিশ্চিত করব ইনশাআল্লাহ্‌। পরিশেষে এইটুকুন বলব, আপনাদের দোয়া, সমর্থন ও আন্তরিক সহযোগিতাই আমার পথচলার অনুপ্রেরণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here