কেশবপুরে স্বাস্থ্যবিধি অমান্য ও মাক্স না পারার অপরাধে ১১ জনকে অর্থদন্ড

57

আবু হুরাইরা রাসেল, যশোর জেলা প্রতিনিধিঃ

যশোর কেশবপুরে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় মাস্ক পরিধানের বিধান লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কেশবপুর উপজেলা প্রশাসন কঠোর অবস্থান গ্রহণ করেছে।

পৌর শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা।

এ সময় স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন ঘুরা-ফেরা করায় মোবাইল কোর্টের মাধ্যমে ১০টি মামলায় ৪ হাজার টাকা ও পৌর শহরের চিংড়া মোড় এলাকার মুদি দোকানে মাতৃদুগ্ধ বিকল্প শিশু খাদ্য বিক্রির বৈধ কাগজপত্র না থাকায় মুদি ব্যবসায়ী গণেশকে ৫ হাজার টাকা জরিমানা প্রদান করেছেন । এ সময় মাস্ক বিহীন ও অসহায় মানুষের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে ৷

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পৌর শহরে বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা ৷ এসময় স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন ঘুরা-ফেরা করার অপরাধে লুৎফার রহমানকে ১ হাজার টাকা, আবুল বাশারকে ৫০০ টাকা, হাইবাদকে ৫০০ টাকা, অসীমকে ৫০০ টাকা, মুজিবর রহমানকে ৫০০ টাকা, পলাশকে ৩০০ টাকা, সুধীর নাথকে ৩০০ টাকা, সাদ্দামকে ২০০ টাকা, ইয়াছিনকে ১০০ টাকা এবং লাভলু গাজীকে ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here