টেকনাফবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন পৌর কাউন্সিলর কোহিনুর আক্তার

45

প্রেস বিজ্ঞপ্তি:

প্রিয় টেকনাফবাসী,
আসসালামু আলাইকুম।

সবাইকে অগ্রিম ঈদ মোবারক।

দীর্ঘ একমাস পবিত্র মাহে রমজানের সিয়াম সাধনা শেষে আমরা দ্বারপ্রান্ত হয়েছি পবিত্র ঈদুল ফিতরের আনন্দময় মাহেন্দ্রক্ষণের সামনে। বিশ্বব্যাপী করোনা মহামারীর মধ্যেই আমাদের সামনে এসে উপস্থিত হয়েছে বাঁধভাঙা খুশির এই উপলক্ষ। যে দিনটি স্বয়ং মহান আল্লাহ তা’আলা রোযাদারদের জন্য রোযা রাখার পুরস্কারস্বরূপ পাঠিয়েছেন। পুরো দেশের মানুষ এই দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করবে এবং উচ্ছল আনন্দে মেতে উঠবে। এই আনন্দঘন সময়ের প্রাক্কালে টেকনাফের সর্বস্তরের জনসাধারণ এবং বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের প্রতি জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের ফুলেল শুভেচ্ছা। ঈদের পবিত্র আনন্দে ভরে উঠুক আপনাদের জীবন।

সমাজের বিত্তশালীদের প্রতি অনুরোধ জানাচ্ছি, দরিদ্র ও অসহায় মানুষদের সাহায্যার্থে এগিয়ে আসার জন্য। যাকাত, ফিতরা সঠিকভাবে আদায়ের মাধ্যমে ঈদের আনন্দকে সর্বজনীন আনন্দে পরিণত করুন। হাত ধোন, মাস্ক পরুন, করোনা থেকে মুক্ত থাকুন। সবার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি। মহান আল্লাহ তা’আলা পৃথিবীকে করোনা মহামারীর গজব থেকে রক্ষা করুন। আমিন।
ধন্যবাদ সবাইকে। আল্লাহ হাফেজ।

শুভ কামনায়-

কোহিনুর আক্তার, কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩, টেকনাফ পৌরসভা; সভানেত্রী, টেকনাফ উপজেলা মহিলা আওয়ামীলীগ; চেয়ারম্যান, মেরিন সিটি হাসপাতাল, টেকনাফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here