টেকনাফের হাবিব ইয়াবা সহ র‍্যাবের হাতে গ্রেফতার!

77

নিউজ ডেস্ক:
ইয়াবা পাচারকালে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১৩ লক্ষ ৫৮ হাজার টাকা মূল্যের ৪,৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যাপারী ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

সুত্রে জানা যায়, র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মোটরসাইকেল যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১০ জুলাই ২০২১ ইং তারিখ ১৫৪০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন মীর ফিলিং স্টেশনের বিপরীত পাশে রাজবাড়ী কনভেশন সেন্টারের সামনে শাহ আমানত সংযোগ সড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‍্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‍্যাব সদস্যরা মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি র‍্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে ০১জন ব্যক্তি গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে আসামী হাবিবুল ইসলাম (২৯), পিতা- আব্দুল করিম, সাং- উদ্দিন জালিয়া পাড়া (ইসলামের বাড়ি), ৯নং ওয়ার্ড, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজারকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার দেখানো ও সনাক্ত মতে নিজ হেফাজতে থাকা কলেজ ব্যাগের ভিতর হতে ৪,৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত মোটরসাইকেলটি (কক্সবাজার-ল-১১-৪৬৭৬) জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত সাংবাদিক পরিচয়ে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন অভিনব কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লক্ষ ৫৮ হাজার টাকা এবং জব্দকৃত মোটরসাইকেল এর আনুমানিক মূল্য ০৫ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here