টেকনাফে এক গৃহবধূর রহস্যজনক লাশ উদ্ধার!

38

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফে শাহিনূর নামে এক গৃহবধূর রহস্যজনক লাশ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

৩ জুলাই (শনিবার) দুপুরে টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিণ লেংগুরবিল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ দক্ষিণ লেংগুর বিল গ্রামের মো: উল্লাহ’র পুত্র ছৈয়দ আহমদের স্ত্রী শাহিনূর (২০)।

এ বিষয়ে নিহতের ভাই জানান, “আজ সকালে হঠাৎ শ্বশুর বাড়ি থেকে মোবাইলের ফোনের অবগত করেন আমার আপু (শাহিনূর) অজ্ঞান হয়ে পড়ে আছে। এ খবর শুনে আমরা পাগলের মতো ছুটে এসে দেখি খাটের উপর আপুর (শাহিনুর) নিথর দেহ পড়ে আছে এবং তাঁর গলায় রশির চিহ্ন দেখা যায়”।

অন্যদিকে নিহত শাহিনূরের মা জানান, “আমার মেয়েকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিত  হত্যা করে বাড়ি ছেড়ে পালিয়েছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই”।

এছাড়া প্রত্যক্ষদর্শীরা নাম প্রকাশ না করার শর্তে জানায়, শাহিনূরের ঝুলন্ত লাশ তাঁর শাশুড়িকে রশি কেটে নামাতে দেখেছে তাঁরা। এমনকি নিহত শাহিনুরকে শাশুড়ি দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছে বলে অভিযোগ করেন স্থানীয় প্রতিবেশীরা।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে নিহতের লাশ উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ঘটনাটির রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

উল্লেখ্য, নিহত শাহিনূর টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া গ্রামের মৃত আব্দুল কাদেরের মেয়ে। গত তিন বছর আগে সামাজিকভাবে ছৈয়দ আহমদের সাথে বিয়ে হয় এবং তার ১ বছরের একটি শিশুসন্তান রয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here