টেকনাফে করোনা রোগীদের ফল উপহার পাঠালেন- ছাত্রলীগ!

10

নিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশের (আইসিডিডিআরবি) আইসোলেশনে থাকা করোনা রোগীদের মনোবল দৃঢ় রাখার জন্যে ‘ভালোবাসার উপহার’ হিসেবে ফলের প্যাকেট পাঠিয়েছেন উপজেলা ছাত্রলীগ।

আজ মঙ্গলবার বিকেলে সাড়ে পাঁচটার দিকে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশের (আইসিডিডিআরবি) টেকনাফ সারি আইটিসি হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের জন্য ফল নিয়ে উপস্থিত হলেন টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্নাসহ নেতা-কর্মীরা। তারা এসময় ৫০জন রোগীর জন্য ৫০ প্যাকেট ফল ওই হাসপাতালে কর্মকর্তাদের হাতে তুলে দেন।

সভাপতি সাইফুল ইসলাম বলেন, ‘দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন’ এই প্রত্যাশায় মঙ্গলবার বিকেলেলে ওইসব ফলের প্যাকেটগুলো আইসোলেশন সেন্টার চিকিৎসাধীন থাকা রোগীদের জন্য হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়েছে।

আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশের (আইসিডিডিআরবি) কমিউনিকেশন স্পেশালিষ্ট
অমিত মল্লিক বলেন, এ আইসোলেশন সেন্টারের ৯৫টি বেড রয়েছে। এরমধ্যে উপজেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে ৫০জন রোগীর জন্য মালটা, আপেল ও আঙ্গুর ভর্তি প্যাকেট দেওয়া হয়েছে। প্রতিটি প্যাকেটের ওজন আড়াই কেজির মতো। তাৎক্ষণিক রোগীদের কাছে ফলের প্যাকেটগুলো পৌঁছে দেওয়া হয়েছে এবং রোগীরা ছাত্রলীগ নেতৃবৃন্দদের ধন্যবাদ জানিয়েছেন।
সভাপতি সাইফুল ইসলাম বলেন, এ বৈশ্বিক মহামারি আমাদের সকলের আন্তরিক প্রচেষ্টায় মোকাবেলা করতে হবে। জননেত্রী শেখ হাসিনা বাংলার দুঃখী মানুষের কথা দিন-রাত ভাবছেন। আমরা তার কর্মী হিসেবে সামান্য উপহার হিসেবে কোভিড-১৯ আক্রান্ত রোগীকে সাহস যোগাতে ফল পাঠিয়েছি। সম্পূর্ণ সামাজিক দূরত্ব মেনেই ফলের প্যাকেট পৌঁছে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here