টেকনাফে পল্লীবিদ্যুতের কর্মকর্তাদের উপর হামলার অভিযোগ

114

সংবাদদাতাঃ

টেকনাফে বকেয়া বিল ও অবৈধ বিদ্যুৎ সংযোগ রাখার দায়ে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ লাইন কাটতে গেলে দায়িত্বরত ব্যক্তিদের উপর অতর্কিত হামলার অভিযোগ ওঠেছে।

জানা যায়, আজ ২০ ফেব্রুয়ারি (শনিবার) দুপুর ১:২০ মিনিটের দিকে টেকনাফ হাজমপাড়ার বাসিন্দা যথাক্রমে তজুল ইসলাম(৪০), দিল মোহাম্মদ(৩০), নুর মোহাম্মদ(২১) এবং হালিমা খাতুন এর বাড়িতে সর্বমোট ৪৫,৭৮০ টাকা বিদ্যুৎবিল বকেয়া থাকায় লাইন কাটতে যান পল্লী বিদ্যুৎ এর কয়েকজন কর্মকর্তা- কর্মচারী। পাশাপাশি সেখানে অবৈধ সংযোগ নিয়ে একটি পোল্ট্রি ফার্ম করারও অভিযোগ রয়েছে।
লাইন কাটতে গেলে তজুল ইসলাম(৪০), দিল মোহাম্মদ(৩০), নুর মোহাম্মদ(২১) সহ আরো ১০-১২ জন মিলে পল্লীবিদ্যুৎ এর কর্মচারীদের উপর হামলা চালায়। এতে টেকনাফ পল্লীবিদ্যুৎ এর এজিএম এর মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ার খবর পাওয়া যায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পল্লীবিদ্যুতের লোকদের উদ্ধার করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা গাঁ ঢাকা দেন।

হামলায় আঘাতপ্রাপ্তদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে বিস্তারিত জানতে টেকনাফ পল্লীবিদ্যুৎ এর এজিএম উদয়ন দাশ গুপ্ত এর সাথে যোগাযোগ করলে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন বলে জানান। তিনি আরো বলেন, হামলার বিষয়টি পল্লীবিদ্যুৎ এর উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং তাদের পরামর্শে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এ বিষয়ে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, হামলার বিষয়ে আমরা অবগত হয়েছি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দায়ের করলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here