টেকনাফে শীতার্তদের পাশে ইসলামি সম্মেলন পরিষদ

64

হেলাল উদ্দিন, টেকনাফঃ
কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের বটতলী বাজারে ১৬ জানুয়ারি সন্ধ্যা সাতটার দিকে ইসলামী সম্মেলন পরিষদ এর উদ্যোগে এসএসসি ৯৭ ব্যাচের সহযোগিতায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে হাফেজ মুহাম্মদ ইউনূসের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামী সম্মেলন পরিষদের সভাপতি বিশিষ্ট সমাজসেবক ফেরদৌস ইসলাম। সাধারণ সম্পাদক জিয়াউল হকের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপদেষ্টা মোঃ তৈয়ব সোনালী।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী সম্মেলন পরিষদের উপদেষ্টা হাজি জহির আহমেদ ও টেকনাফ এসএসসি ৯৭ ব্যাচের নুরুল আমিন।

আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন টেকনাফ এসএসসি ৯৭ ব্যাচের গিয়াসউদ্দিন আহমদ, মোস্তফা আহমদ, হেলাল উদ্দিন, আব্দুল গফুর জাহাঙ্গীর, মোহাম্মদ হোসাইন জুয়েল, আব্দুল্লাহ, মোহাম্মদ বেলাল, ডাক্তার মিন্টু পাল সহ আরো উপস্থিত ছিলেন ইসলামী সম্মেলন পরিষদের সুলতান আহমদ, মৌলভী মোহাম্মদ ইউসুফ, আব্দুস সালাম, আব্দুল হাকিম, আজিজুল হক, মোহাম্মদ শুক্কুর ও মোহাম্মদ ইয়াসিন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সমাজের প্রত্যেকটা মানুষের দায়িত্ব। মানবিক ও সামাজিক কাজে আমরা আমাদের সমাজের সেবামূলক কাজে এভাবে সকলের এগিয়ে আসা উচিত। এটি সমাজিক বান্ধব কাজ। এ রকম আরও কোন সংগঠন প্রতি জেলা ও উপজেলায় গড়ে তুলতে পারলে মানবতার বোধ জাগ্রত হবে। তখন সমাজে আর কোনো ধরনের মানুষ অবহেলিত থাকবে না।

সংক্ষিপ্ত আলোচনা সভার পরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here