টেকনাফ উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম

17

প্রেস বিজ্ঞপ্তি:

প্রিয় টেকনাফবাসী,
সবাইকে মুসলিম জাহানের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা- “ঈদ মোবারক”। প্রতি বছর মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। আর এই পবিত্র ঈদুল ফিতর সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
আমরা জানি ঈদ মানে আনন্দ, উৎসব ও আয়োজন। তবে গত বছরের ন্যায় এ বছরও বিবর্ণ আরেকটি ঈদ উদযাপন করতে যাচ্ছি আমরা। গতবারের মতো এবারও পবিত্র ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত, যখন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে দেশব্যাপী সংক্রমিত। কাজেই গতবারের মতো এবারও পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার সময় আমাদের জনসমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

প্রিয় টেকনাফবাসী,
সৌহার্দ্য, সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সবার জীবনে শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।
আমার প্রাণপ্রিয় টেকনাফের আপামর জনসাধারণকে আবারও মুসলিম জাহানের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা- “ঈদ মোবারক”।

শুভেচ্ছান্তে:-
নুরুল আলম
চেয়ারম্যান, উপজেলা পরিষদ, টেকনাফ;
সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ,
টেকনাফ উপজেলা শাখা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here