টেকনাফ উপজেলা ছাত্রলীগ সভাপতি মুন্নার নির্দেশে ইফতার ও মাস্ক বিতরণ করলেন সদর ছাত্রলীগ

92

মোঃ শেখ রাসেল, টেকনাফ:

পবিত্র মাহে রমজানের ১৯তম দিনে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্নার নির্দেশনায় পথচারী, ভ্যানচালক, ট্রাক ড্রাইভার ও সমাজের অসহায়-দুস্থদের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করেছে টেকনাফ সদর ছাত্রলীগ।

শনিবার (২রা মে) বিকাল ৪টার দিকে টেকনাফ উপজেলা স্টেশন চত্বর ও বিভিন্ন রাস্তার মোড়ে হতদরিদ্র পথচারীদের মাঝে ইফতার সামগ্রী ও মাস্ক তুলে দেন সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক।
এ সময় সদর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী ও বিভিন্ন স্কুল, মাদ্রাসা, ওয়ার্ডের সভাপতি-সম্পাদক সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শফিক আলম শকু ও সাধারণ সম্পাদক সোহেল সিকদার ইফতার ও মাস্ক বিতরণ শেষে রূপান্তর কে জানান, “লকডাউনে খেটে খাওয়া মানুষগুলো কিছুটা বিপাকে পড়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না ভাইয়ের নির্দেশনা মোতাবেক আজ প্রায় শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে”।

এ বিষয়ে মুটোফোনে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল মুন্নার কাছে জানতে চাইলে তিনি বলেন, “মানবতার মা জননেত্রী শেখ হাসিনার মানবতার দৃষ্টান্ত তুলে ধরতেই কক্সবাজার জেলা ছাত্রলীগের নির্দেশে আমরা অসহায় মানুষের পাশে মানবিক কাজে নিয়োজিত হয়েছি। ভবিষ্যতেও উপজেলা ছাত্রলীগ এ ধরণের মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here