টেকনাফ মডেল থানা পুলিশের হাতে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ আটক-২!

50

মোঃ শেখ রাসেল, টেকনাফ:

কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়া হতে ২২৫০ পিচ ইয়াবা ও ২টি দেশীয় অস্ত্র (ছোড়া) সহ দুই জন কে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

১লা মে রাত ৩.৩০ ঘটিকার সময় তাদের আটক করে বলে জানাগেছে।

পুলিশ বলছে, হোয়াইক্যং ৫ নং ওয়ার্ডের নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর ডাকাতি সংঘটিত হতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার চৌকস পুলিশ কর্মকর্তা এস আই নুর আলমের সঙ্গীয় ফোর্স কৌশলে অবস্থান করলে দুই জন ব্যক্তির রাস্তায় একাধিক বার হাটা চলা করতে দেখে সন্দেহ হলে তাদের থামাতে বললে দৌড়ে পালিয়ে যেতে চাই। পরে পুলিশ ধাওয়া করে তাদের ধরে তল্লাশী করলে দুই জনের কাছ থেকে ২২৫০পিচ ইয়াবা ও দুইটি দেশীয় তৈরী ধারালো অস্ত্র (কিরিচ) পায় বলে জানিয়েন । ধৃত কারবারি গণ হলেন, হোয়াইক্যং নয়াপাড়ার মৃত ফজল করিম এর পুত্র আমির হোসেন (৩৭) ও একই এলাকার মৃত আবুল সকুর এর ছেলে আক্তার হোছন (২৮)। এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানায়, টেকনাফ মডেল থানা পুলিশের অধীনস্থ এলাকায় শান্তি রাখার নিমিত্তে সব সময় যে মাদক ও অস্ত্র বিরোধী অভিযান পরিচালনা করে তাহার বাস্তব দৃষ্টান্থ এটি। মাদক, অস্ত্র ও অপরাধীদের শিকড় নির্মূল না হওয়া পর্যন্ত আমাদের অভিযান চলমান থাকবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ওসি।

উল্লেখ্য, আটককৃত দুই জনের জন্য মাদক এবং অস্ত্র আইনে পৃথক মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here