পড়ালেখার আড়ালে ইয়াবা ব্যবসা করে লাখপতি টেকনাফের রোহান: অবশেষে গ্রেফতার!

930

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজার তারাবনিয়ার ছরা ব্যাচেলর বাসা থেকে টেকনাফ এর মুহাম্মদ শাহ আলম ওরফে রোহানকে মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

২৮মে (শুক্রবার) দুপুর ১:৫০ মিনিটের সময় কক্সবাজার সদর মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেট (মাদক) উদ্ধার ও মাদক কারবারে ব্যবহৃত ০৬টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ ৩৮,৫০০/- টাকা সহ তিনজন মাদক ব্যবসায়ী আটক হয়। উদ্ধারকৃত ৬টি মোবাইল ফোন এর মধ্যে ৩টি ৭০-৮০ হাজার টাকা সমমূল্যের আইফোন ব্রান্ডের মোবাইল ছিল।

আটককৃত তিন মাদক কারবারীদের মধ্যে ২জন কক্সবাজার ও অন্যজন টেকনাফ এর বলে জানিয়েছেন কক্সবাজার মডেল থানা পুলিশ ।

কক্সবাজার তারাবনিয়ার ছরা ব্যাচেলর বাসা থেকে গ্রেপ্তার হওয়া মুহাম্মদ শাহ আলম ওরফে আহমদ রোহান এর বাড়ি টেকনাফের নতুন পল্লান পাড়া। মুহাম্মদ শাহ আলম এর পিতা মৃত বশির আহমদ এবং ৩নং টেকনাফ সদরের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাস্টার মাহবুব আলমের ছোট ভাই বলে জানিয়েছেন এলাকাবাসী ।

মুহাম্মদ শাহ আলম বর্তমানে কক্সবাজার সিটি কলেজে স্নাতক অধ্যয়নরত আছেন। সে ২০১৫ সাল থেকে কক্সবাজারে অবস্থান করে আসছিলেন। পড়াশুনার নাম দিয়ে সে কক্সবাজার এর স্থানীয় আরও কিছু যুবক সহ অভিজাত ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে থাকতেন। সঙ্গে পড়াশুনার আড়ালে ইয়াবা ব্যবসা করে লাখ লাখ টাকার মালিক বনে যান।

জানা গেছে, কক্সবাজার শহরে কয়েকমাস পর পর নতুন মডেলের বাইক পরিবর্তন করা ছিল শাহ আলম ওরফে রোহানের নেশা। অন্যদিকে এপল কোম্পানির আপডেট ভার্সন মোবাইল বাজারজাত হওয়ার সাথে সাথেই সেইটা রোহানের হাতে ছোঁয়া পেত।

এদিকে কক্সবাজার শহরের স্থানীয় কিছু উছৃঙ্খল ছেলেদের সাথে চলাফেরা হওয়ায় কক্সবাজার শহরে থাকা ব্যাচেলর’দের নিজের দাপট দেখিয়ে বেড়াত রোহান গ্যাং। এছাড়া, শাহ আলম ও তার সহযোগিরা বাইক ট্যুর এর নাম দিয়ে দেশের বিভিন্ন এলাকায় হাজার হাজার ইয়াবা চালান দিত।

বলাবাহুল্য, কক্সবাজারে অধ্যয়নরত শিক্ষার্থীদের মারফতে জানা যায়, শাহ আলম ওরফে রোহানকে নিয়ে অনেক কানাঘুষা ছিল! অভিজাত ফ্ল্যাট ভাড়া, নামী-দামী বাইক ও মোবাইল ফোন, রাজার মত চলাফেরা দেখে অনেকেই তাঁর ইয়াবা সংশ্লিষ্টতা ছিল বলে সন্দেহ করতেন। অবশেষে তাদের সে সন্দেহ বাস্তবে পরিণত হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here