পিতার মৃত্যুর ৪০দিনের মাথায় একই পরিবারের আরও ৩ জনের মৃত্যু

102

বিশেষ প্রতিনিধি,কুতুবদিয়া:

কুতুবদিয়ায় পিতার মৃত্যু পরবর্তী কুলখানী শেষে ভগ্নীপতির বাসায় যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৩ সদস্যের মৃত্যুর খবর পাওয়া গেছে।

জানা যায়, ২৪ অক্টোবর (শনিবার) কুতুবদিয়ার উত্তর ধুরুং ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা ভেন্ডার গিয়াস উদ্দিনের মৃত্যুপরবর্তী কুলখানি অনুষ্টিত হয়।

কুলখানি শেষে ২৬ অক্টোবর (সোমবার) দুপুরে নিজ বাড়ি কুতুবদিয়া থেকে কক্সবাজার যাওয়ার উদ্দেশ্যে মগনামাঘাট থেকে সিএনজি যোগে চকরিয়া বাস স্টেশনে যাওয়ার সময় পেকুয়ার মেহেরনামার পরে নন্দীপাড়া ষ্টেশনে আকস্মিক সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আমিনুল কবির (৩২) ঘটনাস্থলে মৃত্যুবরণ হন। বাকিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে অন্য এক যাত্রী আক্কাস উদ্দিন (৩৮) মৃত্যুবরণ করেন। অপর যাত্রী সোনিয়াকে (১৬) কে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় ২৭ অক্টোবর, মঙ্গলবার রাত ১২:৪০ মিনিটের সময় সোনিয়াও মৃত্যুবরণ করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আমিনুল কবির (৩০) মরহুম ভেন্ডার গিয়াস উদ্দিন সিকদারের ১ম পুত্র। তিনি চট্টগ্রাম কাস্টমস অফিসে কর্মরত ছিলেন। আক্কাস উদ্দিন (৩৮) মাস্টার ছৈয়দুল আলমের ১ম পুত্র এবং মরহুম ভেন্ডার গিয়াস উদ্দিন সিকদারের বড় মেয়ের জামাই। তিনি কক্সবাজারে কনস্ট্রাকশনের কাজ করতেন। সোনিয়া আক্তার (১৬) আক্কাস উদ্দিনের ১ম কন্যা এবং মরহুম ভেন্ডার গিয়াস উদ্দিন সিকদারের বড় নাতনি।

আজ ২৭ অক্টোবর (মঙ্গলবার) সকাল ১১ টায় একসাথে তিনজনের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

পিতার মৃত্যুর ৪০দিন পরে একই পরিবারের আরও ৩ সদস্যের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here