বিভাগীয় কমিশনার গোল্ডকাপের স্বপ্নের ফাইনালে কক্সবাজার জেলা ফুটবল দল

178

হেলাল উদ্দিন, টেকনাফঃ
বঙ্গবন্ধু শেখ মুজিব জম্ম শতবর্ষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ-২০২০ এর সেমিফাইনাল খেলায় কক্সবাজার জেলা ফুটবল দল ৪-০ গোলে চাঁদপুর জেলা ফুটবল দলকে এক অবিস্মরণীয় পরাজিত করেছে।

আজ বুধবার (৯ ডিসেম্বর) দুপুর ২.৩০ মিনিটের সময় চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

টানটান উত্তেজনা পূর্ণ সেমিফাইনাল খেলায় কক্সবাজার জেলা ফুটবল দল অনিন্দ্য সুন্দর খেলা প্রদর্শন করে চাঁদপুর জেলা ফুটবল দলকে ৪-০ গোলে পরাজিত করে সহজ জয় তুলে নিয়ে স্বপ্নের ফাইনালে জায়গা করে নেন কক্সবাজার জেলা ফুটবল দল।

কক্সবাজার জেলা ফুটবল দলের হয়ে জাহাঙ্গীর ২ গোল, সাগর ১ গোল, সায়েম ১ গোল করেন। টেকনাফের কৃতি ফুটবলার জাহাঙ্গীর ২ গোল করে ম্যান দ্য ম্যাচ হয়। এবং খেলায় অসাধারণ নৈপূণ্য খেলা দেখিয়েছে টেকনাফের আরেক কৃতি ফুটবলার শেখ আহমদ। টেকনাফ উপজেলার তিন কৃতি ফুটবলার জেলা ফুটবল দলে রয়েছে। তারা হলেন, জাহাঙ্গীর, শেখ আহমদ ও শাওন।

মুঠোফোনে এসব সংবাদের সত্যতা নিশ্চিত করেন, জেলা ফুটবল দলের হেড কোচ মাসুদ আলম। তিনি আরও বলেন, বিজয়ের মাসে জেলা বাসীর আরেকটি বিজয় হতে যাচ্ছে। সকলের দোয়া ও ভালোবাসায় জেলা ফুটবল দল স্বপ্নের ফাইনাল নিশ্চিত করেছে। সামনে একটা ম্যাচ জয়ী হলেই অর্থাৎ স্বপ্নের ফাইনাল জয়ী হলেই জেলা বাসীর স্বপ্ন পূরণ হবে বলে মনে করি। আজকের এ বিজয় সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের পরিশ্রমের ফল।

এই দাপুটে জয়ে কক্সবাজার জেলা ফুটবল দলের সকল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন টেকনাফ উপজেলা খেলোয়াড় সমিতি সহ উপজেলার সর্বস্তরের ক্রীড়াপ্রেমীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here