রামুতে ৭৯লক্ষ টাকা সমমূল্যের ইয়াবা সহ দুই মাদককারবারী আটক

106

কক্সবাজারের রামুর খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সামনে তেমাথা সংলগ্ন রাস্তা থেকে ৭৯ লক্ষ ১০ হাজার টাকার ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।

আটককৃত ইয়াবা কারবারী’রা হলেন মোঃ শাহ আলম (৩০) ও জিয়াবুল হাকিম (২৯)।

রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সামনে তেমাথা সংলগ্ন ফাঁকা রাস্তার উপর রবিবার (১ নভেম্বর) রাত ১২: ৩০ মিনিটের দিকে র‍্যাব-১৫ এর একটি অভিযানিক টিম অভিযান চালিয়ে উল্লেখিত ব্যক্তিদ্বয়ের হাতে থাকা শপিং ব্যাগ থেকে ৭৯ লক্ষ ১০ হাজার টাকা মূল্যের ১৫ হাজার ৮২৫ পিচ ইয়াবা উদ্ধার করে। ধৃত ইয়াবা কারবারীদ্বয়কে আটক করার পূর্বে তাদের আচরণ র‍্যাব সদস্যদের কাছে সন্দেহজনক মনে হয় এবং র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা পালাতে চেষ্টা করে।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
তথ্য সূত্রে জানা যায়, ধৃত মোঃ শাহ আলম (৩০) রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দারিয়ারদীঘি কেচুয়া বনিয়ার মৃত এজাহার মিয়ার পুত্র এবং জিয়াবুল হাকিম (২৯) একই ইউনিয়নের একই ওয়ার্ডের কালার পাড়ার মৃত কবির আহমদের পুত্র।

র‍্যাব-১৫ তাদের প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে জব্দকৃত প্রতিটি ইয়াবা টেবলেটের মূল্য ৫শত টাকা করে ৭৯ লক্ষ ১০ হাজার টাকা মূল্য নির্ধারন করেছেন। উদ্ধারকৃত ইয়াবা টেবলেট ও ধৃত আসামীকে রামু থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য ইতিমধ্যে সোপর্দ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, ধৃত ইয়াবা কারবারীদ্বয় দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে সারা দেশে বেচা বিক্রি করতো বলে র‍্যাবের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here