সেন্টমার্টিনবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করেন চেয়ারম্যান পদপ্রার্থী জাহেদ হোসেন

191

ডেস্ক রিপোর্টঃ

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে সেন্টমার্টিন বাসীর দোয়া ও একান্ত সহযোগিতা কামনা করেন তরুণ সমাজসেবক, উদ্যোক্তা, শিক্ষানুরাগী, মুজিব আদর্শের অগ্রগামী সৈনিক, সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সফল সভাপতি এবং সেন্টমার্টিন আওয়ামীলীগের বর্তমান প্রভাবশালী নেতা জাহেদ হোসেন।

তিনি সেন্টমার্টিন ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম মৌলভী আবদুল গণির সুযোগ্য নাতি এবং সেন্টমার্টিন ইউনিয়নের সুশিক্ষিত সাবেক সফল চেয়ারম্যান মাস্টার শামসুল ইসলাম এর সুযোগ্য সন্তান।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী জাহেদ হোসেন বলেন, আমি দাদা ও বাবার আদর্শে অনুপ্রাণিত হয়ে সেন্টমাদ্বীপের জনগণের খেদমত করতে চাই। এ দ্বীপের শিক্ষার মান ও পরিবেশ উন্নয়ন, দ্বীপকে সম্পূর্ণ মাদকমুক্ত করণ, চিকিৎসা সহ জনগণের সকল প্রকার উন্নয়ন ও মৌলিক অধিকার নিশ্চিত করতে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। পাশাপাশি সরকারি নীতিমালার সাথে সঙ্গতি রেখে দ্বীপের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে বদ্ধপরিকর।
জীবনের শুরু থেকে আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছি। আমার বিশ্বাস, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের নীতিনির্ধারক মহল দলের প্রতি আমার ও আমার পরিবারের ত্যাগ ও ভালবাসার মূল্যায়ন স্বরূপ আমাকে নৌকা মার্কার প্রতীকে নির্বাচন করা সুযোগ দিবেন।
পরিশেষে এইটাই বলব, দ্বীপবাসীর দোয়াই আমার পাথেয়। আল্লাহ যেন আমার সৎ নিয়তকে কবুল ও মঞ্জুর করেন সেই প্রত্যাশা রাখি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here