৫০ টাকা দেয়ার কথা বলে ডেকে নিয়ে ১২ বছরের শিশুকে ধর্ষণ

173

জয়পুরহাটে ১২ বছরের শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। ট্রিপল নাইনে ফোন পেয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। মাত্র ৬ বছর বয়সে বাবার মৃত্যুর পর বাকপ্রতিবন্ধী মায়ের সঙ্গে নানীর বাড়িতে থাকতো মেয়েটি।
রোববার (০৪ অক্টোবর) বাড়ির পাশে মাঠে ঘাস কাটতে গেলে শিশুটিকে প্রতিবেশী ফারুক হোসেন ৫০ টাকা দেয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করে। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় অভিযুক্ত ফারুক। পরে মেয়েটিকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. সাইফুল ইসলাম বলেন, ‘১১ বছরের শিশুটি এখন হাসপাতালে ভর্তি আছে।’
ঘটনার পরই ট্রিপল নাইনে কল পেয়ে ফারুক হোসেনকে গ্রেফতার করে বলে জানান জয়পুরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান।
এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন জয়পুরহাট সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি নূর-ই আলম এবং জয়পুরহাট সচেতন নাগরিক সমাজের প্রতিনিধি তিতাস মোস্তফা।

চলতি বছরের পহেলা জানুয়ারি থেকে ৩০ জুন পর্যন্ত জয়পুরহাটে নারী ও শিশুসহ ৮ জন ধর্ষণের শিকার হয়েছে। এছাড়া ৩৩ জন নারী ও শিশু বিভিন্নভাবে শ্লীলতাহানির শিকার হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here