পিএসএল খেলতে যাচ্ছেন তামিম-মাহমুদউল্লাহ

61

ডেস্ক রিপোর্টঃ

পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলবেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ। নভেল করোনাভাইরাসের কারণে পিছিয়ে যাওয়া টুর্নামেন্টের প্লে-অফে খেলবেন অভিজ্ঞ দুই ক্রিকেটার।

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম খেলবেন লাহোর কালান্দার্সে। আর মুলতান সুলতানসে ডাক পেয়েছেন মাহমুদউল্লাহ।

টুর্নামেন্টটির শেষ ধাপে খেলার জন্য দুই ক্রিকেটারকেই অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

এর আগে শ্রীলঙ্কা সফরের প্রস্তুতি থাকায় আইপিএলে খেলার অনুমতি পাননি মুস্তাফিজুর রহমান। কিন্তু শেষ পর্যন্ত ওই সফর স্থগিত হয়েছে। মাঝে বিসিবি প্রেসিডেন্টস কাপের ব্যস্ততা ছিল। বর্তমানে তেমন কোনো ব্যস্ততা নেই। টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হতেও কিছুটা দেরি হবে। তাই তামিম-মাহমুদউল্লাহর পিএসএলে খেলতে বাধা নেই।

এ ব্যাপারে আকরাম খান বলেন, ‘মুস্তাফিজের প্রস্তাব যখন এসেছিল, তখন আমাদের এখানে অনুশীলন চলছিল। জাতীয় দলের খেলা ছিল সামনে। শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল। সব ভেবে তখন মুস্তাফিজকে অনুমতি দেইনি আমরা। কিন্তু এখন তো আমাদের এখানে খেলা নেই, ক্যাম্পও নেই আপাতত। টি-টোয়েন্টি টুর্নামেন্ট সপ্তাহ খানেক অন্তত পেছাতে যাচ্ছে। এখন তাই ওদের দুজনকে খেলতে না দেওয়ার কারণ নেই।’

এর আগেও পাকিস্তানের ঘরোয়া লিগটিতে খেলেছেন তামিম-মাহমুদউল্লাহ। ২০১৭ ও ২০১৮ সালে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলেছেন মাহমুদউল্লাহ। অন্যদিকে ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে পেশাওয়ার জালমির জার্সিতে খেলেছেন তামিম। সবকিছু ঠিক থাকলে আগামী ১০ নভেম্বর পিএসএল খেলতে ঢাকা ছাড়বেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here