প্রধানমন্ত্রীর মোবাইলে এসএমএস দিয়ে ঘর পেলেন টেকনাফের মামুন

123

ডেস্ক রিপোর্ট:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মোবাইল ফোনে নিজের অসহায়ত্বের বিষয়ে মেসেজ দিয়ে উন্নতমানের ঘর উপহার পেলেন কক্সবাজারের টেকনাফ, হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলীর মামুন।
সোমবার (৭ ডিসেম্বর) সকাল ৯টায় কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন মুজিববর্ষে ভূমিহীন ও হত-দরিদ্রদের পূর্ণবাসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ২শতক জমিতে নবনির্মিত টেকনাফের হোয়াইক্যং কাঁটাখালীর রমজান আলীর পুত্র মোঃ মামুন ও তার মা-বাবার হাতে ঘরের চাবি, জমির দলিল আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর, টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী সহ প্রমূখ।

এ সময় জেলা প্রশাসক কামাল হোসেন বলেন, মামুন মোবাইলে মেসেজের মাধ্যমে গৃহহীন ও অসহায়ত্ব প্রকাশ করে প্রধানমন্ত্রীর নিকট একটি ঘরের জন্য আবেদন করেছেন। মেসেজ পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী মামুনের পরিবারকে একটি ঘর প্রদান করে তাদের পরিবারের মুখে হাসি ফুটাতে কক্সবাজার জেলা প্রশাসককে নির্দেশ প্রদান করেন। সেই পরিপ্রেক্ষিতে আমরা তাঁর পরিবারকে উন্নতমানের একটি ঘর প্রদান করি।

গৃহহীন মামুন উন্নতমানের ঘর উপহার পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবার কথা বলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here