সাবরাংয়ে কৃষকলীগের অফিস উদ্ধোধন ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে র‍্যালী

89

ডেস্ক রিপোর্ট:

“দেশ বাঁচাও-কৃষক বাঁচাও ” এই শ্লোগানকে ধারণ করে বাংলাদেশ কৃষক লীগ, টেকনাফ উপজেলা শাখার অন্তর্গত সাবরাং ইউনিয়ন শাখার সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য নতুন অফিসের শুভ উদ্ভোধন করা হয়।
আজ ১০ জানুয়ারি (রবিবার), টেকনাফের সাবরাং বাজারের নতুন মার্কেটে এ অফিস এর উদ্ধোধনী ফিতা কাটেন টেকনাফ উপজেলা কৃষকলীগের আহবায়ক এবিএম আবুল হোসেন রাজু।

অফিস উদ্ধোধন শেষে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাবরাং কৃষকলীগের উদ্যোগে এক বর্ণাঢ্য র‍্যালি এবং র‍্যালী পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবরাং ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক আমির হোসেন এবং সঞ্চালনা করেন ইউনিয়ন কৃষকলীগের সদস্য সচিব হাবিবুর রহমান।
এতে বক্তব্য রাখেন- টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন, সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম, টেকনাফ উপজেলা কৃষকলীগের আহবায়ক এবিএম আবুল হোসেন রাজু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এজাহার মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নজির আহমদ সীমান্ত, উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নুরুল আমিন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য সাঈদ আমিন নিশান, সাবরাং ইউনিয়ন কৃষকলীগের সদস্য যথাক্রমে আব্দুস শুক্কুর, আবুল ফয়েজ, সব্বির আহমদ ও আব্দুল গফুর সহ প্রমূখ।

এতে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করতে আওয়ামী অঙ্গসংগঠনের সবার সম্মিলিত প্রচেষ্টার কথা ব্যক্ত করেন। পাশাপাশি দুর্দিনে মুজিব রণাঙ্গনের অগ্রগামী সৈনিকদের মূল্যায়ন করার আহবান জানান।

উল্লেখ্য, আগামী ২২ জানুয়ারি সাবরাং ইউনিয়ন কৃষকলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here