কলতান সাহিত্য পরিষদ টেকনাফের যৌথ উদ্যোগে প্রকাশিত ‘নাফের কবি ও কবিতা’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন।

201

টেকনাফের মতো পশ্চাৎপদ জনপদের এক চিলতে আলোকচ্ছটা ‘নাফের কবি ও কবিতা’ কাব্যগ্রন্থ। কলতান সাহিত্য পরিষদ টেকনাফের বহুল প্রতীক্ষিত এ কাব্যগ্রন্থটি ১৫ জন কবির যৌথ প্রয়াস ও কলতান সাহিত্য পরিষদ টেকনাফের সভাপতি কবি আবুল হোসাইন হেলালীর সম্পাদনায় প্রকাশিত হয়। আজ ১৫ ফেব্রুয়ারি, ২০২১ দুপুর ২টায় টেকনাফ উপজেলা সম্মেলন কক্ষে টেকনাফ উপজেলা চেয়ারম্যান জনাব নুরুল আলম, উপজেলা নির্বাহী অফিসার জনাব সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জনাব তাহেরা আক্তার মিলি, টেকনাফ মডেল থানা অফিসার ইনচার্জ জনাব হাফিজুর রহমানের উপস্থিতিতে মোড়ক উন্মোচন হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমেদ আনোয়ারী, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, উপজেলা মাধ্যমিক সুপারভাইজার জনাব নুরুল আবছার, মৎস্য অফিসার কবি দেলোয়ার হোসাইন ও সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী বাবুল, আশেক উল্লাহ ফারুকী, আরাফাত সানি।

এবং কলতান সাহিত্য পরিষদ টেকনাফের উপদেষ্টা মাস্টার খলিলুর রহমান, প্রফেসর কবি নুরুল ইসলাম মাহমুদ ও সংগঠনের সভাপতি কবি আবুল হোসাইন হেলালী, সাধারণ সম্পাদক কবি এরশাদুর রহমান, প্রভাষক এহ্সান উদ্দিন, নুরুল আমীন, নূর মোহাম্মদ, ঈসা খাঁন, আজিজুর রহমান, রবিউল আলম ও রেজাউল করিম মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানের উপস্থিত সুধীজন কলতান সাহিত্য পরিষদে টেকনাফের ভূয়সী প্রশংসা করে এ ধারা অব্যাহত রাখবার আহবান জানান। এবং টেকনাফের দুর্নাম দুর্নীতি দুঃশাসন দূরীকরণে সাহিত্য ও সংস্কৃতির সুস্থ চর্চার জোর প্রত্যয় ব্যক্ত করে কলতান সাহিত্য পরিষদ টেকনাফের সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here