হ্নীলায় বৈদ্যুতিক আগুনে ভস্মীভূত বসতবাড়িঃ ইউপি চেয়ারম্যানের সহযোগিতার আশ্বাস

86

হ্নীলা প্রতিনিধিঃ

সীমান্ত উপজেলা টেকনাফের হ্নীলা ঊলুচামরী কোনাপাড়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডে ৬টি বসতবাড়ি পুড়ে গেছে। এতে আনুমানিক অর্ধকোটি টাকার সম্পদের ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়।

স্থানীয়রা জানায়, ১৬ফেব্রুয়ারী (মঙ্গলবার) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হ্নীলা ঊলুচামরী, কোনা পাড়ায় আব্দুর রশিদের পুত্র আবুল কালামের বাড়ির বৈদ্যুতিক মিটারের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত ছড়িয়ে পড়ে। এতে ৫টি বাড়ি সম্পূর্ণ এবং আরেকটির কিছু অংশ পুঁড়ে যায়। উল্লেখ্য, অগ্নিকান্ড সূত্রপাতের পর বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে শত চেষ্টার পরেও আব্দু রশিদের পুত্র আবুল কালাম, মেয়ে রহিমা খাতুন, গফুর মিয়ার স্ত্রী নারু, আবু সুফিয়ানের স্ত্রী সোনা মেহের, মোস্তাকের পুত্র ইউনুছ মিয়ার বসতবাড়ি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায় এবং আব্দু শরীফের পুত্র নুর মোহাম্মদের বাড়ির কিছু অংশ পুড়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক স্থানীয় হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্থ ও সর্বস্ব হারানো পরিবারগুলোকে সান্ত্বনা দেয়ার পাশাপাশি সাধ্যানুযায়ী  ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here