সাবরাং ৬নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে তরুণ ইউপি সদস্যপ্রার্থী আবুল ফয়েজের বার্তা

234

বার্তা পরিবেশক:

আসন্ন ইউপি নির্বাচনে টেকনাফের সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তরুণ, শিক্ষিত ও তারকা ফুটবলার আবুল ফয়েজ। ২য় ধাপে করোনা মহামারীর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় দেশের সকল ইউপি নির্বাচন স্থগিত ঘোষণা করে সিইসি। তাই প্রার্থী আর ভোটারদের মধ্যে একপ্রকার ভাটা পড়ে যায়।

করোনা মহামারি পরিস্থিতিতে ৬ নং ওয়ার্ডের জনসাধারণের উদ্দেশ্যে একটি বার্তা দিয়েছেন তরুণ এ ইউপি সদস্য। তার বার্তাটি হুবহু তুলে ধরা হল-

৪নং সাবরাং ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের আমি একজন মেম্বার প্রার্থী ছিলাম। ভাগ্যের নির্মম পরিহাস কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কারণে পূর্বঘোষিত ১১ এপ্রিলের নির্বাচন স্থগিত হয়েছে। আমি ৬নং ওয়ার্ডের আপামর জনসাধারণের দোয়া, ভালোবাসা, স্নেহ ও সম্মান সর্বোপরি আন্তরিক সহযোগিতা পেয়ে আমি অভিভূত হয়েছি। সত্যি আমি আপনাদের এই ঋণ কোনদিনও শোধ করতে পারব না। আমি আপনাদের কাছ থেকে শুধু দোয়া চাই। শুধুমাত্র ভালোবাসার পাত্র হয়ে আপনাদের হৃদয়ের অন্ত:স্থলে এক টুকরো জায়গা নিতে চাই। বিদেশে বসবাসরত রেমিটেন্স যোদ্ধাদের আন্তরিক সহযোগিতা এবং ভালোবাসা পেয়ে সত্যিই আমি রোমাঞ্চিত!

আমি একজন সুশিক্ষিত ব্যক্তি হিসেবে আপনাদের আশা-আকাঙ্ক্ষা যেন পূরণ করতে পারি তার জন্য আমাকে এই ভাবে সাপোর্ট করতে থাকবেন এইটাই প্রত্যাশা। ৩০ বছর চলমান বয়সে আমি কখনো অসৎ ব্যবসা, দুর্নীতি,স্বজনপ্রীতি, অপরাজনীতি, হানাহানি, মারামারি থেকে অনেক দূরে ছিলাম। মাস্টার্স পাশ করার পর চার বছর ধরে একটা বেসরকারি সংস্থায় কর্মরত আছি। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ছিল আমার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। এসব বলার কারণ হচ্ছে- আমার পার্সোনাল জীবন সংক্রান্ত নিয়ে যারা অবগত নই তাদের জন্য। আলহামদুলিল্লাহ আমি আমার জীবন নিয়ে অনেক সুখে ছিলাম এখন অব্দি আছি। স্বার্থপরের মত একা সুখে থাকলে হবে না পাশাপাশি সমাজ বা সোসাইটির জন্য কিছু করতেই মন চাচ্ছে তাই আপনাদের দুয়ারে দুয়ারে যে পবিত্র ভোট বা দোয়া চাচ্ছি। আমাদের সুন্দরতম এলাকায় জনগণের আশা-আকাঙ্ক্ষা চাওয়া-পাওয়া দুঃসময়ে বা অন্ধকারাচ্ছন্ন সময়ে একজন উচ্চশিক্ষিত, নম্র-ভদ্র, মিশুক, ক্লিন ইমেজের লিডার বা মেম্বার বর্তমান সময়ে খুব বেশি প্রয়োজনীয়তা অনুভব করেছি তাই আপনাদের প্রতি আকুল আবেদন বিবেকের তাড়নায় আপনার সাপোর্ট যেন যথাযথ যোগ্যতা ও ব্যক্তিত্বসম্পন্ন আধুনিকায়ন ছেলের পক্ষে থাকে এটাই মাথায় রাখবেন। কারণ ভোট পবিত্র জিনিস; পাশাপাশি বৃহত্তর নোয়াপাড়ার সম্প্রীতি যেন ধরে রাখতে পারি তার জন্য সবাই বলিষ্ঠ ভূমিকা পালন করবেন। আমি জিতলে জিতবে গোটা ছয় নম্বর ওয়ার্ড!

-ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন কারণ আমিও মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here